BPLC- (1)

বিএসইসির চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসির প্রতিনিধিদলের সাক্ষাৎ

বিএসইসির চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসির প্রতিনিধিদলের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজের (বিএপিএলসি) একটি প্রতিনিধিদল বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত উল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে।

বিএপিএলসির প্রেসিডেন্ট রুপালী হক চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধিদলের সঙ্গে এই সময়ে অনুষ্ঠিত বৈঠকে বিএসইসির কমিশনার মো. মিজানুর রহমান, মো. আবদুল হালিম, রুমানা ইসলাম ও বিএপিএলসির সহসভাপতি সৈয়দ এম. আলতাফ হুসাইন উপস্থিত ছিলেন।

বৈঠকে বিএপিএলসির প্রতিনিধিরা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন, যেগুলো তালিকাভুক্ত কোম্পানিসহ দেশের শেয়ারবাজারের বৃহত্তর স্বার্থে সংশোধন ও শিথিল করা প্রয়োজন।

এছাড়া, শেয়ারবাজার ও দেশের অর্থনীতির বিভিন্ন দিক নিয়েও সভায় আলোচনা হয়। তালিকাভুক্ত কোম্পানির শীর্ষ সংগঠন হিসেবে বিএপিএলসি পুঁজিবাজারের উন্নয়নে কমিশনের সঙ্গে যৌথভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন বিএপিএলসির নির্বাহী কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ, সৈয়দ ফরহাদ আহমেদ, মো. কায়সার হামিদ, শাহরিয়ার আহমেদ, মনজুর কাদির শফি, জিয়াদ রহমান, মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, মো. শরীফ হোসেন, মনির হোসেন, মুহাম্মদ আমিনুর রহমান, মো. নূর হোসেন খান, মহাসচিব মো. আমজাদ হোসেন।

কোম্পানির সদস্য হিসেবে প্রতিনিধি দলে ছিলেন গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান ও লাফার্জহোলসিমের সিইও ইকবাল চৌধুরী।

সূত্রঃ শেয়ারনিউজ

Comments are closed.