ফ্লোর প্রাইস অতিক্রম করেছে ৬ কোম্পানির শেয়ার

ফ্লোর প্রাইস অতিক্রম করেছে ৬ কোম্পানির শেয়ার

নিজস্ব প্রতিবেদক : সপ্তাহের দ্বিতীয় কর্মদিবস আজ সোমবার (০৬ নভেম্বর) উভয় শেয়ারবাজারে সূচকের উত্থানে লেনদেন শেষ হয়েছে। প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ ফ্লোর প্রাইস অতিক্রম করে লেনদেন করেছে ৬ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর মধ্যে রয়েছে এডভেন্ট ফার্মা, আফতাব অটোমোবাইলস, এমসিএল-প্রাণ, ফারইস্ট নিটিং, সুহ্নদ ইন্ডাষ্ট্রিজ ও ওয়েন্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড। স্টকনাও সূত্রে এই তথ্য জানা গেছে।

এডভেন্ট ফার্মা

আজ এডভেন্ট ফার্মার দর বেড়েছে ৪০ পয়সা বা ১.৭৭ শতাংশ। কোম্পানিটির শেয়ার আজ ফ্লোর প্রাইস ২২ টাকা ৬০ পয়সা অতিক্রম করে ২৩ টাকায় লেনদেন করেছে। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০ লাখ ৮৭ হাজার ৯৫৭টি। আগের দিন লেনদেন হয়েছিল ৩ লাখ ১ হাজার ০৭টি শেয়ার।

আফতাব অটোমোবাইলস

আফতাব অটোমোবাইলসের দর বেড়েছে ৩০ পয়সা বা ১.২২ শতাংশ। আজ কোম্পানিটির শেয়ার ফ্লোর প্রাইস ২৪ টাকা ৫০ পয়সা ভেদ করে ২৪ টাকা ৮০ পয়সায় লেনদেন করেছে। কোম্পানিটির শেয়ার আজ লেনদেন হয়েছে ৯৬ হাজার ২১৯টি। আগের দিন লেনদেন হয়েছিল ৩ হাজার ৬৬৭টি শেয়ার।

এমসিএল-প্রাণ

আজ ৭ টাকা ৯০ পয়সা বা ৩.১৩ শতাংশ দর বেড়েছে এমসিএল-প্রাণের । আজ কোম্পানিটির শেয়ার ফ্লোর প্রাইস ২৫২ টাকা ভেঙ্গে ২৫৯ টাকা ৯০ পয়সায় লেনদেন করেছে। কোম্পানিটির শেয়ার আজ লেনদেন হয়েছে ৫৪ হাজার ৬৯টি। আগের দিন লেনদেন হয়েছিল ২২ হাজার ৩৭১টি শেয়ার।

ফারইস্ট নিটিং

ফারইস্ট নিটিংয়ের শেয়ারদর বেড়েছে আজ ১০ পয়সা বা ০.৫৮ শতাংশ। আজ কোম্পানিটির শেয়ার ফ্লোর প্রাইস ১৭ টাকা ২০ পয়সা ভেদ করে ১৭ টাকা ৩০ পয়সায় লেনদেন করেছে। কোম্পানিটির শেয়ার আজ লেনদেন হয়েছে ১৩ লাখ ৩৪ হাজার ২৮৯টি। আগের দিন লেনদেন হয়েছিল ৪ লাখ ২৯ হাজার ৫৭২টি শেয়ার।

সুহ্নদ ইন্ডাষ্ট্রিজ

সুহ্নদ ইন্ডাষ্ট্রিজের দর বেড়েছে ১০ পয়সা বা ০.৭২ শতাংশ। আজ কোম্পানিটির শেয়ার ফ্লোর প্রাইস ১৩ টাকা ৯০ পয়সা ভেদ করে ১৪ টাকায় লেনদেন করেছে। কোম্পানিটির শেয়ার আজ লেনদেন হয়েছে ৫ লাখ ৮৮ হাজার ৯৪৪টি। আগের দিন লেনদেন হয়েছিল ৫৫০টি শেয়ার।

ওয়েন্টার্ন মেরিন শিপইয়ার্ড

আজ ওয়েন্টার্ন মেরিন শিপইয়ার্ডের দর বেড়েছে ৯০ পয়সা বা ৮.১৮ শতাংশ। আজ কোম্পানিটির শেয়ার ফ্লোর প্রাইস ১১ টাকা অতিক্রম করে ১১ টাকা ৯০ পয়সায় লেনদেন করেছে। কোম্পানিটির শেয়ার আজ লেনদেন হয়েছে ৮১ লাখ ২৩ হাজার ১৫৫টি। আগের দিন লেনদেন হয়েছিল ৫ হাজার ৬৮১টি শেয়ার।

সূত্রঃ শেয়ারনিউজ

Shopping Basket