Dividend2

চলতি সপ্তাহে আসছে ৮ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড-ইপিএস

চলতি সপ্তাহে আসছে ৮ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড-ইপিএস

নিজস্ব প্রতিবেদক : চলতি সপ্তাহে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ মিউচ্যুয়াল ফান্ড ও ৫ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। মিউচ্যুয়াল ফান্ড ৩টি হলো এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-ওয়ান, আইসিবি এমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ড ও ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালান্সড ফান্ড এবং কোম্পানি ৫টি হলো সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিঅ্যান্ডএ টেক্সটাইলস, রিল্যায়েন্স ইন্স্যুরেন্স, কেঅ্যান্ডকিউ (বাংলাদেশ) ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড। স্টক এক্সচেঞ্জ সূত্রে এই তথ্য জানা গেছে।

এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-ওয়ানের বোর্ড সভা বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় অনুষ্ঠিত হবে। গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ডের সভাও একই দিন বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ডের বোর্ড সভা আগামীকাল বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

সভায় প্রতিষ্ঠান ৩টি ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

অন্যদিকে, আগামীকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ, সিঅ্যান্ডএ টেক্সটাইলস, রিলায়েন্স ইন্স্যুরেন্স, কেঅ্যান্ডকিউ ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এর মধ্যে রিল্যায়েন্স ইন্স্যুরেন্স ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের বোর্ড সভা যথাক্রমে বেলা আড়াইটায় ও বেলা পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। অপরদিকে, আগামীকাল বিকাল সাড়ে ৪টায় সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ, সন্ধ্যা ৬টায় সিঅ্যান্ডএ টেক্সটাইলস ও বেলা আড়াইটায় কে অ্যান্ড কিউর বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে রিলায়েন্স ইন্স্যুরেন্স ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ার হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

অপরদিকে, সিঅ্যান্ডএ টেক্সটাইলস, রিলায়েন্স ইন্স্যুরেন্স, কেঅ্যান্ডকিউ ৩১ ডিসেম্বর, ২০২৩ সময়ের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

 

Source: শেয়ারনিউজ

Tags: No tags

Comments are closed.