dhaka_stock_exchange_limited

আজ অনুষ্ঠিত হবে ১০ কোম্পানির এজিম

আজ অনুষ্ঠিত হবে ১০ কোম্পানির এজিম

নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বুধবার (২০ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। লঙ্কাবাংলা সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-

উসমানিয়া গ্লাস

কোম্পানির এজিএম আগামী ২০ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ কোনো ডিভিডেন্ডের প্রস্তাব করেনি।

আনলিমা ইয়ার্ন

কোম্পানির এজিএম বেলা সাড়ে ১০টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ কোনো ডিভিডেন্ডের প্রস্তাব করেনি।

সোনালী পেপার

কোম্পানির এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ৪০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডের প্রস্তাব করেছে।

বসুন্ধরা পেপার

কোম্পানির এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ১১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডের প্রস্তাব করেছে।

মবিল যমুনা

কোম্পানির এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডের প্রস্তাব করেছে।

বেঙ্গল উইন্ডশোর

কোম্পানির এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডের প্রস্তাব করেছে।

মেট্রো স্পিনিং

কোম্পানির এজিএম বেলা সাড়ে ১১টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ কোনো ডিভিডেন্ডের প্রস্তাব করেনি।

স্টাইলক্রাফট

কোম্পানির এজিএম দুপুর ১২টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডের প্রস্তাব করেছে।

ক্রাউন সিমেন্ট

কোম্পানির এজিএম বিকাল ৩টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডের প্রস্তাব করেছে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন

কোম্পানির এজিএম সন্ধ্যা ৬টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে। ৩০ জুন,২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এজিএমে অনুমোদন করা হবে। আলোচ্য অর্থবছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডের প্রস্তাব করেছে।

সূত্রঃ শেয়ারনিউজ

Tags: No tags

Comments are closed.